ঢাকা, বৃহস্পতিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
ধর্ষণ মামলার আসামি গ্রেফতার শিশু ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি উত্তম তালুকদার

চট্টগ্রাম: রাউজানে ১০ বছরের শিশু ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি উত্তম তালুকদারকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বিকেলে র‌্যাবের চান্দগাঁও ক্যাম্পে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এমএ ইউসুফ।

 

উত্তম তালুকদার রাউজান থানার জামুয়াইন এলাকার তালুকদারবাড়ীর  রনজিত তালুকদারের ছেলে।

র‌্যাব-৭ এর অধিনায়ক বলেন, ২০১৬ সালের ২৬ সেপ্টেম্বর পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে অ্যাসিড মারার হুমকি, পরিবারের সদস্যদের হত্যার ভয় এবং ভিকটিমের বড় বোনের সংসার ভাঙার ভয় দেখিয়ে ভীতিকর পরিবেশ তৈরি করে উত্তম তালুকদার বেশ কয়েকবার ধর্ষণ করে। এ ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে রাউজান থানায় একটি ধর্ষণ মামলা করেন। চট্টগ্রাম বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনাল আসামি উত্তম তালুকদারকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দেন।

তিনি বলেন, ঘটনার পর থেকে আসামি উত্তম আত্মগোপন করে দীর্ঘ ৫ বছর বিভিন্ন স্থানে অবস্থান করতে থাকে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নগরের পাহাড়তলী থানার রেলওয়ে কলোনি এলাকা থেকে উত্তমকে গ্রেফতার করা হয়।

পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa