ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

মাইজভান্ডার দরবার শরীফে মসজিদ ও গেইট উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
মাইজভান্ডার দরবার শরীফে মসজিদ ও গেইট উদ্বোধন

চট্টগ্রাম: হোসনে আরা-মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে ফটিকছড়িতে মাইজভান্ডারি দরবার শরীফে মসজিদ ও গেইট নির্মাণের উদ্বোধন করা হয়েছে।  

এ সময় বক্তারা বলেন, ‘সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারীর ওরশে আগত মেহমানদের থাকার জন্য বিশ্রামাগার ও আধুনিকমানের শৌচাগার নির্মাণের জন্য সাবেক মেয়র মনজুর আলমের উদ্যোগ প্রশংসনীয়।

 আমরা তার কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।  

এসময় মনজুর আলম বলেন, ‘সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারীর বার্ষিক ওরশে প্রতিবছর সারাদেশ হতে হাজার হাজার মেহমানের আগমন ঘটে। কিন্তু তারা সঠিকভাবে থাকা-খাওয়া অজু গোসলে সমস্যায় পড়েন। তাদের সুবিধার্থে আমাদের এই প্রয়াস। এছাড়াও মাইজভান্ডার দরবার শরীফ রোডে দৃষ্টিনন্দন গেইট, মসজিদ, বিশ্রামাগার, আধুনিক শৌচাগার ও মিনার নির্মাণের মাধ্যমে অবকাঠামোগত উন্নয়ন হয়েছে। আশা করছি মাইজভান্ডারী ভক্তরাও বেশ উপকৃত হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মোস্তফা-হাকিম গ্রুপ ও হোসনে আরা-মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের পরিচালক মো. নিজামুল আলম রাজু, মো. সারওয়ার আলম, ফারুক আজম, সাইফুল আলম, সাহিদুল আলম, মোস্তফা-হাকিম কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, রোশাংগিরি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মোস্তফা-হাকিম গ্রুপের কর্মকর্তা কর্মচারী, মাইজভান্ডারী দরবার শরীফের কর্মকর্তা কর্মচারী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa