ঢাকা, মঙ্গলবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

মাদক মামলায় বিদেশি নাগরিকের ৬ বছরের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
মাদক মামলায় বিদেশি নাগরিকের ৬ বছরের কারাদণ্ড প্রতীকী ছবি

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার মাদক মামলায় মো. সৈয়দ আলম (২০) নামে এক মিয়ানমারের নাগরিককে ৬ বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার (১৯ জানুয়ারি ) দুপুরে চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এ রায় দেন।

সাজাপ্রাপ্ত আসামি হলেন- মো. সৈয়দ আলম, মিয়ানমারের নাগরিক। বর্তমানে কক্সবাজার জেলার টেকনাফ থানার লেদা শরণার্থী ক্যাম্পের এ ব্লকের মৃত রুস্তম আলীর ছেলে।  

আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ৪ ডিসেম্বর নগরের কোতোয়ালী থানার নুর আহমেদ সড়কের ২ নম্বর মিউনিসিপ্যাল শপিং কমপ্লেক্সস্থ এলাইড সাপ্লায়ার্স
অ্যান্ড কোম্পানি নামের দোকানের সামনে থেকে আটক করা হয়। পরে তল্লাশি করে ১ হাজার ৬৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রোর উপ-অঞ্চলের পরিদর্শক তপন কান্তি শর্মা বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা করেন।

আদালতের বেঞ্চ সহকারী ওমর ফুয়াদ বাংলানিউজকে বলেন, মাদকের মামলায় মো. সৈয়দ আলম নামের এক মিয়ানমারের নাগরিককে ৬ বছর সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা। অনাদায়ে ৬ মাস বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। মো. সৈয়দ আলম আদালত থেকে জামিন নিয়ে পলাতক রয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa