ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের হেলথ ক্যাম্প 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের হেলথ ক্যাম্প  ...

চট্টগ্রাম: চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের উদ্যোগে নগরের দেওয়ান হাট পোস্তার পাড় হাইস্কুলে ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে স্বেচ্ছাসেবী সংগঠন স্মাইল বাংলাদেশ, হোম হাসপাতাল, রোটারী ক্লাব অব চিটাগং প্রাইম, এলবিয়ন গ্রূপ ও রোটার‌্যাক্ট ক্লাব অব মেডিক্যাল কমিউনিটির সহযোগিতায় এই ক্যাম্প পরিচালনা করা হয়।

ক্যাম্পে প্রায় শ’খানেক রোগীকে চিকিৎসা পরামর্শের পাশাপাশি ঔষধও সরবরাহ করা হয়।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ডা. বিদ্যুৎ বড়ুয়ার তত্ত্বাবধানে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে ২০২১ সাল থেকে নগরসহ আশপাশে প্রতিমাসে ১টি করে ফ্রি হেলথ ক্যাম্প এর মাধ্যমে এলাকার অসচ্ছল ও ছিন্নমূল মানুষকে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।  

হেলথ ক্যাম্পে ডা. বিদ্যুৎ বড়ুয়া ছাড়াও স্থানীয় ওয়ার্ড কমিশনার মো. জাভেদ, ডা. সামিউল, ডা. সৈকত, শারমিন আখতার, ফারুক ফয়সাল, আবু আরিফ, হেলাল উদ্দিন, অজয় কর, মো. হান্নান চৌধুরী, মো. জামাল উদ্দিন, হারুন ওর রাশিদ, তমাল বড়ুয়া, জাহিদ রণি, নজরুল ইসলাম জয়, সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa