ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাউন্টেন বাইকে চ্যাম্পিয়ন কাউসার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
মাউন্টেন বাইকে চ্যাম্পিয়ন কাউসার ...

চট্টগ্রাম: বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে সাতকানিয়ার সোনাকানিয়া ইউনিয়নের তারাখোলাতে বারকোড প্রেজেন্টস চট্টগ্রাম মাউন্টেন বাইক চ্যাম্পিয়নশিপ ২০২১ এ চ্যাম্পিয়ন হয়েছেন বান্দরবানের কাউসার।

শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকেলে চ্যাম্পিয়নের নাম ঘোষণা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

এর আগে সকাল পৌনে ৯টায় মোহাম্মদপুর নতুন পাড়া থেকে মাউন্টেন বাইক চ্যাম্পিয়নশিপ ২০২১’ রেস শুরু হয়েছিল।

মাউন্টেন বাইক চ্যাম্পিয়নশিপে ২য় হয়েছেন ফটিকছড়ি নারায়ণহাটের মাহতাব ইবনে আজাদ ও তৃতীয় হয়েছেন রুমি রায়হান।

এছাড়াও ট্র‍্যাক রেস  ফিনিশারদের পুরস্কৃত করা হয়েছে।  

চ্যাম্পিয়ন ও বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শিবলী নোমান, বারকোড রেস্টুরেন্ট গ্রুপের স্বত্বাধিকারী মঞ্জুরুল হক, অদম্য আগামীর সভাপতি তারেক জুয়েল, সংগঠনের উপদেষ্টা সাজেদুল হক, প্রোগ্রাম ডিরেক্টর এমএ আশেক চৌধুরী আপন, রেস বাংলাদেশের চেয়ারম্যান মারিয়া তাবাসসুম, পরিচালক সাজনান মোহাম্মদ, নিবিড় প্রমুখ।

ঢাকা, বরিশাল, খুলনা ও চট্টগ্রামসহ সারা দেশের ৯৪ জন মাউন্টেন বাইক রেসার এ প্রতিযোগিতায় অংশ নেন। মাউন্টেন বাইক চ্যাম্পিয়নশিপে সাত ল্যাপে ৪২ কিলোমিটারে প্রতিযোগীরা অংশ নেন।

রেস বাংলাদেশের আয়োজনে সারা দেশে বাইসাইকেল রেস আয়োজনের তৃতীয় জেলা হিসেবে চট্টগ্রামে এ প্রতিযোগিতা হয়েছে। পরিবেশবান্ধব সাইকেল ব্যবহারে প্রচার ও তরুণ সমাজকে সুস্থ থাকার জন্য সাইক্লিংয়ে আগ্রহী করে তুলতে এ প্রতিযোগিতার আয়োজন।

বাংলাদেশ সময়: ২১৫৫  ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।