ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

নিখোঁজের ২ দিন পরও খোঁজ মেলেনি শিশুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
নিখোঁজের ২ দিন পরও খোঁজ মেলেনি শিশুর ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: দুইদিন পেরিয়ে গেলেও নালায় পড়ে নিখোঁজ শিশু কামালের খোঁজ মেলেনি। গত সোমবার দুপুরে নিখোঁজ হওয়া পর মঙ্গলবার বিকেল থেকে শিশুটিকে উদ্ধারে নামে ফায়ার সার্ভিস।

 

রাত ৮টার দিকে প্রথমদিনের উদ্ধার অভিযান সমাপ্ত করা হলেও বুধবার (৮ ডিসেম্বর) সকাল নয়টা থেকে আবারও উদ্ধার অভিযানে নামে ফায়ার সার্ভিস।

বায়েজিদ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার তানভীর আহমদ বাংলানিউজকে বলেন, ড্রেনে ময়লা পরিমাণ বেশি থাকায় উদ্ধার অভিযান পরিচালনা করতে আমাদের বেগ পেতে হচ্ছে। আমরা এখন ময়লা সরানোর চেষ্টা করছি। আশা করছি ময়লাগুলো সরাতে পারলে শিশুটিকে খুঁজে পাওয়া যাবে।  

এসময় নিরাপত্তা বেষ্টনী দিয়ে ড্রেনেজ ব্যবস্থার নির্মাণকাজ পরিচালনা করার প্রতি গুরুত্বারোপ করেন তিনি।

এর আগে গত ২৭ সেপ্টেম্বর সেহেরীন মাহবুব সাদিয়া নামে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আগ্রাবাদের মাজার গেট এলাকায় ড্রেনে পড়ে নিখোঁজ হয়। পরে তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এছাড়া ২৫ আগস্ট মুরাদপুর এলাকায় বৃষ্টির পানির তীব্র স্রোতে ড্রেনে পড়ে ছালেহ আহমেদ (৫০) নামে আরও এক ব্যক্তি নিখোঁজ হয়।

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২১
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa