ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সিজেকেএস’র সাঁতার প্রতিযোগিতা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
সিজেকেএস’র সাঁতার প্রতিযোগিতা শুরু ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে দুই দিনব্যাপী ‘মুজিববর্ষ সিজেকেএস সাঁতার প্রতিযোগিতা’ শুরু হয়েছে। এতে উন্মুক্ত ও অনুর্ধ্ব ১৬ ক্যাটাগরিতে প্রতিযোগীরা অংশগ্রহণ করছেন।

সোমবার (৬ ডিসেম্বর) এম এ আজিজ স্টেডিয়ামের সুইমিং কমপ্লেক্সে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।  

প্রথম দিন অনুর্ধ্ব-১৬ ক্যাটাগরিতে ৫০ মিটার ফ্রি স্টাইল, ৫০ মিটার বাটারফ্লাই এবং উন্মুক্ত ক্যাটাগরিতে ২০০ মিটার ফ্রি স্টাইল, ৫০ মিটার ব্যাক স্ট্রোক, ১০০ মিটার ব্যাক স্ট্রোক, ২০০ মিটার ব্যাক স্ট্রোক ও ৫০ মিটার বাটারফ্লাই অনুষ্ঠিত হয়।  

এর আগে সকালে সাঁতার প্রতিযোগিতা উদ্বোধন করেন সিজেকেএস’র সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। সিজেকেএস’র নির্বাহী সদস্য ও সাঁতার কমিটির চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুলের সভাপতিত্বে ও আসলাম মোরশেদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জিপিএইচ ইস্পাত লিমিটেডের নির্বাহী পরিচালক (মার্কেটিং) শোভন মাহমুদ শাহাবুদ্দীন রাজ, মিডিয়া অ্যাডভাইজার অভীক ওসমান।  

এসময় আরও বক্তব্য দেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দীন শামীম, সিজেকেএস সাঁতার কমিটির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান মাহবুব।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa