ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

জাল টাকা দিয়ে প্রতারণাকালে ধরা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
জাল টাকা দিয়ে প্রতারণাকালে ধরা! ...

চট্টগ্রাম: জাল টাকা দিয়ে প্রতারণা করতে গিয়ে ট্রাফিক পুলিশের হাতে আটক হয়েছেন এক যুবক। শনিবার (৪ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে জিইসি এলাকায় এ ঘটনা ঘটে।

ওই যুবকের নাম আলমগীর হোসেন (৩২)। তিনি আনোয়ারা থানার বসির তালুকদার বাড়ির সিরাজ মিয়ার ছেলে।

চট্টগ্রাম মেট্রোপিলটন পুলিশ (সিএমপি) ট্রাফিক উত্তর বিভাগের সার্জেন্ট মো.শামিম আলম বাংলানিউজকে বলেন, প্রায় সময় জিইসি এলাকায় ফুটপাত বা দোকান থেকে জাল টাকা দিয়ে মালামাল কিনতেন আলমগীর। এক বা দুইশ’ টাকার মালামাল কিনে এক হাজার টাকার জাল নোট দিয়ে বাকি টাকাগুলো ফেরত নিয়ে দ্রুত চলে যান তিনি। শনিবার রাতে আলমগীর ফুটপাতে দোকানে আসার সঙ্গে সঙ্গে পাশের ফুটপাতের দোকানদার আমাদের কাছে আসেন। আমরা গিয়ে আলমগীরকে কথা বলতে বলতে পুলিশ বক্সে নিয়ে আসলে হঠাৎ হাত থেকে পকেট টিস্যুর প্যাকেট পেলে দেন। সেটা উদ্ধার করে, সেখান থেকে ১২ হাজার জাল টাকা ও নগদ ৭০০ টাকা পেয়েছি।  

খুলশী থানার উপপরিদর্শক (এসআই) শিকরা রাণী দাস বাংলানিউজকে বলেন, আলমগীর হোসেন নামের ওই যুবকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আজ রোববার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa