ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নৌবাহিনীর টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা সমাপ্ত

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
নৌবাহিনীর টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা সমাপ্ত

নৌবাহিনীর বাৎসরিক ‘টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা-২০২১’ এর সমাপনী অনুষ্ঠান শনিবার (৪ ডিসেম্বর) চট্টগ্রাম ঘাঁটির আঞ্চলিক টেনিস ও স্কোয়াশ কমপে¬ক্সে অনুষ্ঠিত হয়েছে।  

প্রতিযোগিতার সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘের প্রেসিডেন্ট বেগম মুনিরা রওশন ইকবাল উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

এ সময় নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল এম শাহীন ইকবাল উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে চট্টগ্রাম নৌ অঞ্চলের আঞ্চলিক কমান্ডাররাসহ পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তা উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

চার দিনব্যাপী আয়োজিত এ প্রতিযোগিতায় ঢাকা, চট্টগ্রাম, খুলনা ও মংলা অঞ্চলের সমন্বয়ে গঠিত মোট পাঁচটি দল অংশগ্রহণ করে।  

সমাপনী প্রতিযোগিতায় টেনিস এককে লে. কমান্ডার সৈয়দ ফজলে রাব্বিকে ০-০২ সেটে পরাজিত করেন লে. কমান্ডার সাহিল রহমান। টেনিস দ্বৈতে কমান্ডার সাইফুর রহমান ও লে. কমান্ডার সাহিল রহমান জুটি কমান্ডার ইমতিয়াজ উদ্দিন ও লে. কমান্ডার সৈয়দ ফজলে রাব্বি জুটিকে ০২-০০ সেটে পরাজিত করে শিরোপা লাভ করেন।  

এছাড়া ভেটেরান টেনিসের দ্বৈত খেলায় অ্যাডমিরাল এম শাহীন ইকবাল ও রিয়ার অ্যাডমিরাল লোকমানুর রহমান জুটি রিয়ার অ্যাডমিরাল এস এম এ কে আজাদ ও কমডোর আব্দুল্লাহ আল মাকসুস জুটিকে ০৬-০৩ সেটে পরাজিত করেন বিজয়ী হন।  

অপরদিকে, স্কোয়াশ প্রতিযোগিতায় কমান্ডার এহতেশামুল হককে কমডোর মুস্তাফিজুর রহমান ০১-০৩ সেটে পরাজিত করেন।

বাংলাদেশ সময়: ০১৪২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।