ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

রাজনীতির সুবিধার্থে খালেদাকে হাসপাতালে রাখতে চায় বিএনপি: তথ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২১
রাজনীতির সুবিধার্থে খালেদাকে হাসপাতালে রাখতে চায় বিএনপি: তথ্যমন্ত্রী

চট্টগ্রাম: রাজনীতির সুবিধার্থে খালেদা জিয়াকে বিএনপি হাসপাতালে রাখতে চান বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

শনিবার (৪ ডিসেম্বর) রাত আটটায় চিটাগাং ক্লাবে বাংলাদেশ-রাশিয়ার কূটনৈতিক সম্পর্কের পঞ্চাশ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন।

 

তিনি বলেন, বিএনপি চায় খালেদা জিয়া হাসপাতালে থাকুক। তাহলে তাদের রাজনীতি করতে সুবিধা হয়।

গণতন্ত্র পুনরূদ্ধারের স্বার্থে বেগম জিয়াকে রাজনীতিতে ফিরিয়ে আনার বিএনপির মহাসচিবের আহ্বানের জবাবে তথ্যমন্ত্রী বলেন, গত কিছুদিন ধরে বিএনপির বক্তব্য বিবৃতি ও নানা কর্মসূচিতে মনে হচ্ছে বিএনপির একমাত্র মাথাব্যথা বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য। দেশ ও দেশের অন্য কোন বিষয় নিয়ে তাদের কোনো চিন্তা নেই। একটি দলের রাজনীতি যখন শুধুমাত্র নেত্রীর স্বাস্থ্যের মধ্যে সীমাবদ্ধ হয়ে যায়, সে দল কখনও জনগণের দল হতে পারেনা।  

ড. হাছান মাহমুদ বলেন, জিয়া-খালেদা যেটি করেননি সেটি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা করেছেন। সুতরাং তাদের প্রথমে শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো দরকার।

এসময় খুলনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মোহাম্মদ সেলিমের মৃত্যুর বিষয়টি তদন্ত হওয়ার আগে কারো দিকে আঙ্গুল নির্দেশ করা কতটুকু যুক্তিযুক্ত সেটিও প্রশ্ন রাখেন তথ্যমন্ত্রী।

চট্টগ্রাম ক্লাবের সভাপতি নাদের খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাশিয়ার অ্যাম্বাসেডর আলেকজান্ডার ম্যানটিসকি, সহকারী ইন্ডিয়ান হাই কমিশনার অনিন্দ্য ব্যানার্জি, রাশিয়ান কনফেডারেশনের অনারারি জেনারেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa