ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

৪০ কেজি গাঁজাসহ আটক ২, ট্রাক জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২১
৪০ কেজি গাঁজাসহ আটক ২, ট্রাক জব্দ ...

চট্টগ্রাম: সীতাকুণ্ড থানার বিএম গেট এলাকা থেকে ৪০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী বিল্লাল হোসেন (২৮) ও শহীদ আফ্রিদিকে (২১) আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মিনিট্রাক জব্দ করা হয়।

 

শুক্রবার (৩ ডিসেম্বর) ভোররাত সাড়ে ৪টার দিকে শাহ আমানত পেট্রল পাম্পের সামনে থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল বাংলানিউজকে জানান, বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে মিনিট্রাক আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোররাত সাড়ে ৪টায় অভিযান চালিয়ে সীতাকুণ্ড থানার বিএম গেট সংলগ্ন শাহ আমানত পেট্রল পাম্পের সামনে একটি মিনি ট্রাকসহ দুইজনকে আটক করা হয়। তাদের দেখানো মতে মিনিট্রাক এর পেছনে থাকা দুইটি প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার ও মিনিট্রাকটি জব্দ করা হয়।  

তিনি জানান, আটকৃ দুইজন কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে পাচার করে। উদ্ধার করা মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ লাখ টাকা। তাদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa