ঢাকা, সোমবার, ২ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সরকারের প্রতিহিংসায় খালেদা জিয়া চিকিৎসাবঞ্চিত: ডা. শাহাদাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
সরকারের প্রতিহিংসায় খালেদা জিয়া চিকিৎসাবঞ্চিত: ডা. শাহাদাত ...

চট্টগ্রাম: নগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, সরকারের রাজনৈতিক প্রতিহিংসা ও দেশে গণতান্ত্রিক সরকার না থাকার কারণে চিকিৎসার সুযোগ থেকে বঞ্চিত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। একজন সাধারণ নাগরিক কিংবা অন্যান্য রাজনীতিবিদ চিকিৎসার যে সুযোগ পান, সাবেক প্রধানমন্ত্রী হয়েও বেগম খালেদা জিয়াকে সেই সুযোগ দেওয়া হচ্ছে না।

 

বৃহস্পতিবার ( ২ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রামের আদালতে নিয়মিত হাজিরা ও মামলার শুনানি শেষে বক্তব্যকালে তিনি এ কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, দেশে গণতন্ত্র নেই, মানবাধিকার নেই, ভোটাধিকার নেই, জনগণের শেষ আশ্রয়স্থল আইনের শাসনও নেই। দীর্ঘ এক যুগের অধিক কাল একদলীয়ভাবে শাসন করছে অনির্বাচিত আওয়ামী লীগ সরকার। বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসার জন্য বিদেশে নিয়ে যাওয়া খুব জরুরি। আমরা এখনো আশা করি, সরকার তার অবস্থান থেকে ফিরে আসবে এবং বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসার জন্য বিদেশে পাঠাবে।

এ সময় আইনজীবীদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এনামুল হক, আব্দুস সাত্তার, মফিজুল হক ভুঁইয়া, তারেক আহমেদ, ইফতেখার মহসিন, আহমদ কামরুল ইসলাম সাজ্জাদ, নিজাম উদ্দিন, মো. শাহীন, তৌহিদুল ইসলাম তুহিন, মাহমুদুল আলম চৌধুরী মারুফ, মো. এরফান, জায়েদ বিন রশিদ, হিমেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa