ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

গ্রামের দোকানে বসে চা খেলেন মন্ত্রী, ছবি ভাইরাল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
গ্রামের দোকানে বসে চা খেলেন মন্ত্রী, ছবি ভাইরাল গ্রামের চায়ের দোকানটিতে বসে চা পান করেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ

চট্টগ্রাম: গ্রামের চায়ের দোকান। চারপাশে বেড়া।

পুরোনো কাঠের টেবিল-চেয়ার। সেই টেবিলের ওপর প্লাস্টিকের জগ, স্টিলের গ্লাস। সেই দোকানে বসে চা খেলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। সেই চা খাওয়ার ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।  

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার হাইলধর গ্রামের চিত্র এটি।  

মন্ত্রী সকালে এসে বাবা মরণোত্তর স্বাধীনতা পদকে ভূষিত বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য আখতারুজ্জামান চৌধুরী বাবুর কবর জেয়ারত করেন। এরপর গ্রামের চায়ের দোকানটিতে বসে চা পান করেন এবং সাধারণ মানুষের সুখ-দুঃখের কথা শোনেন। এ সময় সাধারণ মানুষের মুখে ছিল অসাধারণ হাসি।  
  
এলাকাবাসী সাইফুজ্জামান চৌধুরী জাবেদকে পেয়ে খুশি হন এবং তাদের খবর নেওয়ায় আল্লাহর দরবারে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

মন্ত্রীর প্রটোকলে থাকা আনোয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি, সহকারী কমিশনার ভূমি চায়ের দোকানে চা পানের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ আওয়ামী লীগের দুঃসময়ের কাণ্ডারি হিসেবে পরিচিত দলের সাবেক প্রেসিডিয়াম সদস্য, আনোয়ারা ও পশ্চিম পটিয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য আখতারুজ্জামান চৌধুরী বাবুর মৃত্যুর পর চট্টগ্রাম-১৩ শূন্য আসনে তার ছেলে সাইফুজ্জামান চৌধুরী জাবেদকে মনোনয়ন দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচনে তিনি জয়ী হয়ে ৮ মাস সততা ও সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন। দশম জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় তাকে মনোনয়ন দেওয়া হলে বিপুল ভোটে জয়লাভ করেন। পরবর্তীতে তিনি ভূমিমন্ত্রী হিসেবে বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদে স্থান করে নেন।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
এআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa