ঢাকা, শনিবার, ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ভুল নম্বর দিয়ে নিখোঁজ আফ্রিকা ফেরত দুইজন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
ভুল নম্বর দিয়ে নিখোঁজ আফ্রিকা ফেরত দুইজন ...

চট্টগ্রাম: চট্টগ্রামে আফ্রিকা ফেরত দুই ব্যক্তি ভুল ফোন নম্বর দেওয়ায় খোঁজ পাচ্ছে না স্বাস্থ্য বিভাগ। এতে তাদের অবস্থান শনাক্ত করা যাচ্ছে না।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, আফ্রিকা ফেরত ৫ যাত্রীর ব্যাপারে ঢাকা থেকে খোঁজ নিতে বলা হয়। এদের মধ্যে ৩ জনের অবস্থান শনাক্ত করা গেলেও বাকি ২ জনের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। বিমানবন্দরে দেওয়া তাদের মোবাইল নম্বরে যোগাযোগ করা হয়। এদের মধ্যে একজনের নম্বরে সংযোগ পাওয়া যাচ্ছে না এবং অপরজনের নম্বরে কল গেলেও তার অবস্থান শনাক্ত করা যাচ্ছে না।  

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী বাংলানিউজকে বলেন, তারা যে নাম্বার দিয়েছে তা ভুল ছিল। একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হয়েছি। তবে তাদের দেওয়া ঠিকানায় যোগাযোগ করা হচ্ছে।  

করোনা ভাইরাসের নতুন ধরণ ওমিক্রণের সংক্রমণ রোধে সতর্কতা জারি করা হয়েছে বিমানবন্দর ও বেনাপোল স্থলবন্দরে। দক্ষিণ আফ্রিকায় শনাক্ত হওয়া করোনা ভাইরাসের এই নতুন ভ্যারিয়েন্টের বিস্তার রোধে এ বাড়তি সতর্কতা অবলম্বন করা হচ্ছে। দক্ষিণ আফ্রিকা ফেরত সকল যাত্রীকে বাধ্যতামূলক ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে রাখার নির্দেশনাও রয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa