ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

প্রেমিকাকে বিষপান করিয়ে হত্যার চেষ্টা প্রেমিকের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
প্রেমিকাকে বিষপান করিয়ে হত্যার চেষ্টা প্রেমিকের প্রতীকী ছবি

চট্টগ্রাম: সীতাকুণ্ডের বড় কুমিরা এলাকায় প্রেমিকাকে নিজের বাসায় ডেকে নিয়ে বিষ পান করিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে।  

মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকেলে প্রেমিকের বাড়ি বড় কুমিরার রয়েল গেইট এলাকায় এ ঘটনা ঘটে।

পরে খবর পেয়ে পরিবারের সদস্যরা ওই কিশোরীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আস।  ১৭ বছর বয়সী ওই প্রেমিকার বাড়ি সীতাকুণ্ড উপজেলার বড় কুমিরা এলাকার ৭ নম্বর ওয়ার্ডে।  

অভিযুক্ত প্রেমিকের নাম নিশান। তার বাবার নাম মোহাম্মদ জসিম।

কিশোরীর ভাই জিসান বাংলানিউজকে বলেন, আমার বোন ইন্টারমিডিয়েট প্রথমবর্ষের শিক্ষার্থী। পাশাপাশি সে একটি ডায়াগনস্টিক সেন্টারে পার্টটাইম চাকরি করে। দুপুরে অফিসে যাওয়ার সময় ছেলেটি তাকে ফোন করে বাসায় ডেকে নিয়ে যায়। বিকেলে ছেলেটির একবন্ধু ফোন করে জানায়, আমার বোন ছেলেটির বাড়ির পিছনে একটি বাগানে অজ্ঞান অবস্থায় পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসি।

তিনি বলেন, ছেলেটির সঙ্গে ৪ বছরের প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি ছেলেটির বাসায়ও জানতো। তাকে ডেকে নিয়ে মেরে ফেলার চেষ্টা করেছে। তার মুখে ফেনা এবং গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া ছেলেটির বন্ধুও আমাকে জানিয়েছে, আমার বোনের সঙ্গে সম্পর্ক রাখতে চায় না ছেলেটি (নিশান)। বিভিন্ন সময় আমার বোনকে নিয়ে করা বিভিন্ন মন্তব্যের রেকর্ডিংও রয়েছে।

পাঁচলাইশ থানার ওসি (তদন্ত) সাদেকুর রহমান বাংলানিউজকে বলেন, বিকেল ৫টার দিকে বিষপান করা এক কিশোরীকে চমেক হাসপাতালে ২৩ নম্বর ওয়ার্ডে ভর্তি হয়েছে। যতটুকু জানতে পেরেছি প্রেমিকের বাড়িতে বিষপান করা অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছে। আসলে এটি হত্যা নাকি আত্মহত্যার চেষ্টা সে বিষয়ে জানতে পারেনি।  

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa