ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ...

চট্টগ্রাম: আনোয়ারার রায়পুর এলাকা থেকে ১ লাখ ২৮ হাজার ৫০ পিস ইয়াবাসহ আব্দুল মান্নান (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।  

শনিবার (২৭ নভেম্বর) দুপুরে বাংলানিউজকে এ তথ্য দেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল।

 

আটক আব্দুল মান্নান খোদ্দগহিরা এলাকার মৃত ছালেহ আহম্মদের ছেলে।  

ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল জানান, রায়পুর এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করার খবরের ভিত্তিতে শুক্রবার (২৬ নভেম্বর) সকাল সোয়া এগারটার দিকে অভিযান চালিয়ে আব্দুল মান্নানকে আটক করা হয়। তার দেখানো জায়গায় বসত ঘরের খাটের নিচে দুইটি প্লাস্টিকের ব্যাগের ভিতর বিশেষ কায়দায় রাখা  ১ লাখ ২৮ হাজার ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  

তিনি আরও জানান, আব্দুল মান্নান দীর্ঘদিন ধরে মিয়ানমার থেকে সাগরপথ ব্যবহার করে মাদকদ্রব্য সংগ্রহপূর্বক চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীর কাছে পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৩ কোটি ৯০ লাখ টাকা। আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa