ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রামুর সাবেক ছাত্রলীগ নেতা সুমন চক্রবর্তী পাইলট আর নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
রামুর সাবেক ছাত্রলীগ নেতা সুমন চক্রবর্তী পাইলট আর নেই সুমন চক্রবর্তী পাইলট

কক্সবাজার: অকালে চলে গেলেন কক্সবাজারের উখিয়া উপজেলা প্রাথমিক শিক্ষা কার্যালয়ের সহকারী হিসাবরক্ষক ও রামুর সাবেক ছাত্রনেতা সুমন চক্রবর্তী পাইলট।

হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ৯টায় কক্সবাজার সদর হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি বাবা, স্ত্রী, ৩ বছর বয়সী ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

শুক্রবার (২৬ নভেম্বর) শ্রীকুলের রামু বাজার সংলগ্ন কেন্দ্রীয় হিন্দু মহাশ্মশানে তার দাহক্রিয়া সম্পন্ন হয়।

সুমন চক্রবর্তী পাইলট রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের তেমুহনী এলাকার পল্লী চিকিৎসক ডা. সমর চক্রবর্তীর বড় ছেলে।  

পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে পাইলটের বুকে ব্যথা অনুভূত হয়। রাত ৮টার দিকে ব্যথা বেড়ে গেলে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে রাত সাড়ে ৯টায় তার মৃত্যু হয়।  

সুমন চক্রবর্তীর মৃত্যুর খবরে পুরো এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে।
 
জানা গেছে সুমন চক্রবর্তী পাইলট রামু উপজেলা ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্র সম্পাদক ও গ্রীন এনভায়রন মুভমেন্ট কক্সবাজার জেলা শাখার সহ-সভাপতি। এ ছাড়া তিনি বিভিন্ন ধর্মীয়, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

এদিকে সুমন চক্রবর্তী পাইলটকে দেখার জন্য তার বাড়িতে যান কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আছাদুজ্জামান চৌধুরীসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।  
 
এসএসসি ৯৯ ব্যাচ রামুর সদস্য সুমন চক্রবর্তী পাইলটের মরদেহে শুক্রবার সকালে ফুলেল শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন এসএসসি ৯৯ ব্যাচ রামু শাখার বন্ধুরা।
এদিকে গ্রীন এনভায়রন মুভমেন্ট কক্সবাজার জেলা শাখার সহ সভাপতি সুমন চক্রবর্তী পাইলটের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সংগঠনের জেলা সভাপতি মোস্তফা আনোয়ার চৌধুরী। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বাংলাদেশ সময়- ৪.৫৯ ঘন্টা, নভেম্বর ২৬,২০২১,
এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।