ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে শুরু হলো ৩ দিনের ফুড ফেস্টিভ্যাল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
চট্টগ্রামে শুরু হলো ৩ দিনের ফুড ফেস্টিভ্যাল ...

চট্টগ্রাম: ভোজন প্রিয়দের জন্য দীর্ঘদিন পর আবারো শুরু হয়েছে চট্টগ্রাম ফুড ফেস্টিভ্যাল ২০২১। নগরের বাওয়া স্কুল মাঠে অনুষ্ঠিত এ ফেস্টিভ্যাল ২৭ নভেম্বর পর্যন্ত চলবে।

 

হুইজ কমিউনিকেশন্সের আয়োজনে বৃহস্পতিবার ফেস্টিভ্যালের উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দিন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম চট্টগ্রাম চ্যাপ্টারের সভাপতি এসএম আবু তৈয়ব।

বিশেষ অতিথি ছিলেন এলবিয়ান গ্রুপের চেয়ারম্যান রাইসুল উদ্দিন সৈকত, আইনজীবী ও সংগঠক জিনাত সোহানা চৌধুরী। হুইজ কমিউনিকেশন্স’র ব্যবস্থাপনা পরিচালক মাসুদ বকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ডা. নুরুদ্দিন মোহাম্মদ ফয়সাল, চিটাগাং লাইভ’র নির্বাহী পরিচালক সাবের শাহ, হুইজ কমিউনিকেন্স’র পরিচালক প্রশাসন কাজী আরফাত, ফুড মাস্টার্স’র অ্যাডমিন রাইহান ইসলাম।

গেম শোতে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) আমিনুল ইসলাম, ব্যাংকার শাহাদাৎ ইবনে মাজেজ, আবদুল্লাহ ফারুক রবি ও উদ্যোক্তা সামী আহমেদ।    

এসএম আবু তৈয়ব বলেন, বর্তমানে খাবার নিয়ে মানুষ অনেক বেশি সংবেদনশীল। তারা শুধু খেতে চায় না, তারা চায় খাবারের ভালো মান ও স্বাদ।

মোহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, ডিজিটাল বাংলাদেশের ডিজিটালাইজেশনের একটি রূপরেখা হল তরুণদের বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সম্পৃক্ত করা ও এর মাধ্যমে উন্নয়ন ধারায় অবদান রাখা। চট্টগ্রামের তরুণদের এখন রেস্টুরেন্ট ব্যবসার প্রতি যে আগ্রহ তাতে অনেক শিক্ষিত যুবকের কর্মসংস্থান হবে।  

খাবারের পাশাপাশি দর্শকদের জন্য থাকছে মজাদার গেম শো, ডিজে, মাইম শো, ব্যান্ড, দৃষ্টি চট্টগ্রামের সৌজন্যে রম্য বিতর্ক, আবৃত্তি ও সাংস্কৃতিক পরিবেশনা ইত্যাদি। গেম শো বিজয়ীদের জন্য থাকবে আকর্ষণীয় ফুড কুপন ও ফুড প্লেটার।  

ফুড ফেস্টিভ্যালে ৩০টি রেস্তোরাঁ ও ক্যাফে ডিসকাউন্ট অফারসহ অংশ নিচ্ছে। ফেস্টিভ্যালের ফুড গ্রুপ পার্টনার ফুড মাস্টার এবং ফটোগ্রাফি পার্টনার পানপাতা ও চিটাগং কালারস। বৃহস্পতি ও শুক্রবার সকাল ১০টা থেকে উৎসক শুরু হয়ে চলবে রাত ৯টা পর্যন্ত।  

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।