ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

স্বাধীনতাবিরোধীদের নামে সকল স্থাপনার নাম অপসারণের দাবি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
স্বাধীনতাবিরোধীদের নামে সকল স্থাপনার নাম অপসারণের দাবি ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: সেক্টর কমান্ডারস ফোরামের চট্টগ্রাম জেলা ও মহানগর নেতারা চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের সঙ্গে তার কার্যালয়ে মতবিনিময় ও মুজিব শতবর্ষে ফোরামের প্রকাশনা ‘বঙ্গবন্ধু স্মারকগ্রন্থ’ প্রদান করেছেন।

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক বেদারুল আলম চৌধুরী বেদার, চট্টগ্রাম জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম মন্টু, মহানগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. সরফরাজ খান চৌধুরী, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজল আহমদ, বীর মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, বীর মুক্তিযোদ্ধা গৌরী শংকর চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা খায়ের আহমেদ, অ্যাডভোকেট সাইফুন্নাহার খুশি, ডা. ফজলুল হক সিদ্দিকী, এস এম রাফি প্রমুখ উপস্থিত ছিলেন।

 

এসব ফোরাম নেতারা স্বাধীনতাবিরোধীদের নামে সকল স্থাপনার নাম অপসারণ ও মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে মুক্তিযুদ্ধের ঐতিহাসিক স্মৃতিগুলো সংরক্ষণে উদ্যোগী হবার জন্য জেলা প্রশাসকের প্রতি আহ্বান জানান।  

জেলা প্রশাসক সেক্টর কমান্ডারস ফোরামের নেতাদের বিজয়ের সুবর্ণজয়ন্তীতে অভিনন্দন জানিয়ে যুদ্ধাপরাধীদের বিচার আন্দোলনে এই সংগঠনের ভূমিকার প্রশংসা করেন।
 
বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa