ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে বিএনপির গণঅনশন 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
চট্টগ্রামে বিএনপির গণঅনশন  ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দেওয়ার দাবিতে দলের পূর্বঘোষিত গণঅনশন শুরু হয়েছে।

শনিবার (২০ নভেম্বর)  সকাল ৯টায় কাজীর দেউরী নাসিমন ভবন দলীয় কার্যালয়ের মাঠে মহানগর বিএনপি ও কালামিয়া বাজার লিজা গার্ডেনে দক্ষিণ জেলা বিএনপির কর্মসূচিতে নেতাকর্মীরা অংশ যোগ দেন।

 

নাসিমন ভবন মাঠে কর্মসূচিতে অংশগ্রহণ করেন মহানগর বিএনপির আহ্বায়ক ডা.শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর। দক্ষিণ জেলা বিএনপির কর্মসূচিতে অংশগ্রহণ করেন চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী।

পুলিশের কড়া নিরাপত্তা থাকলেও নেতাকর্মীদের কর্মসূচিতে আসতে বাধা দেওয়ার কোনও খবর পাওয়া যায়নি। বিকাল ৪টা পর্যন্ত গণঅনশন চলবে বলে জানিয়েছেন বিএনপি নেতারা।

চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেন, বেগম খালেদা জিয়া জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। চিকিৎসার জন্য তাকে বিদেশে নেওয়ার সুযোগ দেওয়া হবে না, এটা অমানবিক। আমরা অবিলম্বে তার জীবন রক্ষার জন্য বিদেশে পাঠাতে সরকারের প্রতি আহ্বান জানাই।  

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa