ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

অস্ত্রসহ সেলু গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
অস্ত্রসহ সেলু গ্রেফতার  সোহেল আহমেদ সেলু

চট্টগ্রাম: নগরের বাকলিয়া থানার বাকলিয়া এক্সেস রোড থেকে একটি ওয়ান শ্যুটারগান ও দুই রাউন্ড গুলিসহ সোহেল আহমেদ সেলুকে (৩৫) আটক করেছে র‌্যাব-৭। সেলু একই থানার শান্তিনগর এলাকার মৃত মোহন মাঝির ছেলে।

শুক্রবার (১৯ নভেম্বর) রাতে বাংলানিউজকে এ তথ্য জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল।

তিনি জানান, বাকলিয়া এক্সেস রোড ইউনুছ সওদাগরের নির্মাণাধীন ভবনের ভেতর সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিকেল তিনটার দিকে অভিযান চালিয়ে মো. সোহেল আহমেদ সেলুকে আটক করা হয়। তার কাছ থেকে একটি ওয়ান শ্যুটারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।  

আটক সেলু দীর্ঘদিন ধরে ছিনতাই, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আটটি মামলা রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে সেলুকে বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa