ঢাকা, সোমবার, ৯ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

নৈতিক ও চেতনাগত শুদ্ধিতে মানবজাতির মঙ্গল: মেয়র রেজাউল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
নৈতিক ও চেতনাগত শুদ্ধিতে মানবজাতির মঙ্গল: মেয়র রেজাউল মসজিদের পুনঃনির্মাণ ও উন্নয়নকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মেয়র রেজাউল করিম চৌধুরী।

চট্টগ্রাম: নৈতিক ও চেতনাগত শুদ্ধি অর্জন সম্ভব হলে মানব জাতির জাগতিক ও ইহজাগতিক মঙ্গল সাধিত হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র রেজাউল করিম চৌধুরী।  

শুক্রবার (১৯ নভেম্বর) নগরের পশ্চিম রামপুর সবুজবাগ আনন্দধারা আবাসিক এলাকা জামে মসজিদে জুমার নামাজ আদায় শেষে মসজিদের পুনঃনির্মাণ ও উন্নয়নকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন কালে মেয়র এ মন্তব্য করেন।

 

তিনি বলেন, আল্লাহর ঘর মসজিদ প্রতিটি ধর্মপ্রাণ মুসলমানের কাছে পবিত্র স্থান। এর পরিচর্যা, উন্নয়ন, মর্যাদা ও পবিত্রতা রক্ষা করা আমাদের একটি ইমানি দায়িত্ব। এ গুরুদায়িত্ব পালনে এলাকাবাসী সচেষ্ট হলে সবার প্রতি আল্লাহর রহমত বর্ষিত হবে।  

মেয়র মসজিদের চলমান উন্নয়নকজে সাধ্যমতো সহায়তার আশ্বাস দেন।  

এ সময় উপস্থিত ছিলেন চসিকের প্যানেল মেয়র আবদুস সবুর লিটন, ওয়ার্ড কাউন্সিলর অধ্যাপক মোহাম্মদ ইসমাইল, নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা, রামপুর ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক আবুল কাশেম, যুগ্ম আহ্বায়ক দিলদার খান দিলু, মাহবুব আলম আজাদ, মসজিদ পরিচালনা কমিটি সভাপতি আবু বক্কর সিদ্দিক, লায়ন মোহাম্মদ ইলিয়াছ, মীর হোসেন চৌধুরী, মো. আলাউদ্দিন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa