ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

বাঁশখালীতে বিশেষ অভিযানে অস্ত্র,ইয়াবাসহ গ্রেফতার ১০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
বাঁশখালীতে বিশেষ অভিযানে অস্ত্র,ইয়াবাসহ গ্রেফতার ১০ ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: বাঁশখালী থানার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে অস্ত্র, ইয়াবাসহ ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- মো. নুরুল হুদা প্রকাশ পুইন‍্যা (৫০), লায়লা বেগম (৫০), মো. শফিকুল (২৬), নুরুল হুদা, শফিক, মুহাম্মদ শাহেদ হোসাইন, রাখাল দাশ, নুরুল আলম ও বিপন দাশ।

 

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেলে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন জানান, থানার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে পূর্ব পুঁইছড়ি বসর বাড়ি থেকে মো. নুরুল হুদা প্রকাশ পুইন‍্যাকে দেশে তৈরি দুইটি এলজিসহ গ্রেফতার করা হয়।  

ওসি জানান,বুধবার বিশেষ অভিযান চালিয়ে ৪ হাজার ৮০০ পিস ইয়াবাসহ লায়লা বেগম ও মো. শফিকুলকে গ্রেফতার করা হয়। এছাড়াও বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত পলাতক ছয় আসামিকে গ্রেফতার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa