ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে জাল নোটসহ দুই যুবক আটক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
চট্টগ্রামে জাল নোটসহ দুই যুবক আটক 

চট্টগ্রাম: নগরের চান্দগাঁও থানার ৫ নম্বর মোহড়া ওয়ার্ড এলাকা থেকে ৩৬ হাজার টাকার জালনোটসহ ২ জনকে আটক করেছে র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)।  

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেলে বাংলানিউজকে এ তথ্য জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল।

 

আটককৃতরা হলেন- ভোলা জেলার লালমোহন থানার চরভূতা গ্রামের মৃত কবির উদ্দিনের ছেলে মো. নসু মিয়া (৩২) ও একই এলাকার পেশকার হাওলা মিঝি বাড়ি মৃত মফিজুল ইসলামের ছেলে মো. নাজিম উদ্দিন (৩২)।  

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল বাংলানিউজকে বলেন,  চান্দগাঁও থানাধীন ৫ নম্বর মোহড়া ওয়ার্ড এলাকায় জাল টাকাকে  আসল বলে চালানোর চেষ্টা করে। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সোয়া ছয়টার র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টার সময় দুই জনকে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশী করে প্যান্টের পকেট থেকে ৩৬ হাজার টাকার জালনোট উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন ধরে নগরের বিভিন্ন এলাকায় এ কার্যক্রমের সঙ্গে জড়িত বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। আইনানুগ ব্যবস্থা নিতে চান্দগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে তাদের।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa