ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সাম্প্রদায়িক সহিংসতায় ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
সাম্প্রদায়িক সহিংসতায় ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা 

চট্টগ্রাম: নোয়াখালীর চৌমুহনী এলাকায় সাম্প্রদায়িক সহিংসতায় ক্ষতিগ্রস্ত মঠ-মন্দির পরিদর্শন এবং নিহত যতন সাহা ও প্রান্ত চন্দ্র দাসের পরিবারের সঙ্গে সাক্ষাত করেছেন এস অ্যান্ড ডি মজুমদার ফাউন্ডেশনের একটি প্রতিনিধি দল।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে নগরীর পাথরঘাটাস্থ এস অ্যান্ড ডি মজুমদার ফাউন্ডেশনের পক্ষ থেকে  একটি প্রতিনিধি দল ঘটনাস্থলে যান।

 

এ সময় ফাউন্ডেশনের চেয়ারম্যান দিলীপ কুমার মজুমদার ক্ষতিগ্রস্ত মন্দির কর্তৃপক্ষের কর্মকর্তা ও নিহত দুই পরিবারের সংশ্লিষ্টদের হাতে নগদ অর্থ তুলে দেন।  

প্রতিনিধি দলের সঙ্গে ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের কাউন্সিলর জহুর লাল হাজারী, বিশিষ্ট ব্যবসায়ী সুভাষ কান্তি দে, তপন দাশগুপ্ত, সাংবাদিক নিরুপম দাশগুপ্ত প্রমুখ।  

এ সময় রাম ঠাকুর সমাধি মন্দিরের সদস্য অজয় কুমার সাহা ও জয় কুমার ভূঁইয়া, রাধামাধব মন্দিরের কোষাধ্যক্ষ বাবুল সাহা, সদস্য নিখিল চন্দ্র দাশ ও নেপাল কৃষ্ণ মজুমদার, ইসকন মন্দিরের অধ্যক্ষ রসপ্রিয় দাস, নিহত যতন সাহার স্ত্রী লাকী দাশ ও প্রান্ত দাসের পিতা নকুল চন্দ্র দাশ, ইসকন মন্দিরে আহত নিমাই চন্দ্র দাশ ও লোকনাথ মন্দিরের ম্যানেজার বিষ্ণু চক্রবর্তী উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa