ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সিপিডিএলের ‘ইনোভেটিভ ইনভেস্টমেন্ট এক্সপো’ উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
সিপিডিএলের ‘ইনোভেটিভ ইনভেস্টমেন্ট এক্সপো’ উদ্বোধন ‘ইনোভেটিভ ইনভেস্টমেন্ট এক্সপো’ শিরোনামে বিনিয়োগ সেবা কার্যক্রমের উদ্বোধন

চট্টগ্রাম: নগরের জামালখানে চলমান সিপিডিএল জেএম লেভান্তে প্রকল্প প্রাঙ্গণে ‘ইনোভেটিভ ইনভেস্টমেন্ট এক্সপো’ শিরোনামে বিনিয়োগ সেবা কার্যক্রমের উদ্বোধন হয়েছে।  

সোমবার (২৫ অক্টোবর) গ্রাহক ও ইনভেস্টরদের জন্য চাহিদা অনুযায়ী সেবা দিতে এ বিনিয়োগ সেবা কার্যক্রম শুরু হয়েছে।

যা আগামী ৬ নভেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।  

প্রপার্টি ইনভেস্টর ও ব্যবসা উদ্যোক্তাদের জন্য ঢাকা ও চট্টগ্রামে নির্মাণাধীন প্রকল্পে কিস্তি সুবিধায় এবং এককালীন মূল্য পরিশোধে সম্পূর্ণ রেডি ফ্ল্যাট, দোকান বা শোরুম, অফিস বা ব্যাংক, রেস্টুরেন্ট বা অন্য কোনো ব্যবসা উদ্যোগ বাস্তবায়নের উপযোগী কমার্শিয়াল স্পেস নিয়ে এবারের আয়োজন ইনোভেটিভ ইনভেস্টমেন্ট এক্সপো। দু'টি ভিন্ন মাত্রা ও প্রেক্ষিতে সাজানো হয়েছে এবারের বিনিয়োগ সেবা কার্যক্রম। প্রথমত: প্রচলিত বাজারের তুলনায় লাভজনক বিনিয়োগ নিশ্চিত কল্পে এ সেবা কার্যক্রমের আওতায় প্রকল্পভেদে নির্বাচিত প্রতিটি ফ্ল্যাট বুকিংয়ে প্রযোজ্য ক্ষেত্রে থাকবে ৮ শতাংশ ক্যাশব্যাক অফার। দ্বিতীয়ত: সব রেডি বা চলমান কমার্শিয়াল স্পেস বা দোকানের ক্ষেত্রে বর্ধিত সেবা হিসেবে থাকবে রেন্টাল ম্যানেজমেন্ট সার্ভিস।  

ঢাকায় বসুন্ধরা ব্লক-সি এবং ব্লক-কে, পুরানা পল্টন এবং চট্টগ্রামে ওআর নিজাম রোড, নাসিরাবাদ হাউজিং সোসাইটি, হিলভিউ আবাসিক এলাকা, আমিরবাগ আবাসিক এলাকা, খুলশী, জামালখান, দেবপাহাড়, লালখান বাজার, ফিরিঙ্গিবাজার, মুরাদপুর, সিরাজউদ্দৌলা রোড, লাভ লেইন ইত্যাদি লোকেশনে অবস্থিত সিপিডিএলের প্রকল্পগুলোর ক্ষেত্রে এ অফারটি প্রযোজ্য হবে।

বিনিয়োগ সেবা কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানটি সিপিডিএল পরিবারের সদস্যদের উপস্থিতিতে উদযাপিত হয়। তারা সবাইকে সিপিডিএলের ইনোভেটিভ ইনভেস্টমেন্ট এক্সপোতে আমন্ত্রণ জানান।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa