ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

রাষ্ট্র সব ধর্ম পালনে নিরাপত্তা দেবে: হুইপ স্বপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
রাষ্ট্র সব ধর্ম পালনে নিরাপত্তা দেবে: হুইপ স্বপন ...

চট্টগ্রাম: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, সংবিধানে স্পষ্ট করে বলা আছে, রাষ্ট্রধর্ম ইসলাম। এবং হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টানসহ সব ধর্মের মানুষ তাদের ধর্ম পালন করবে।

রাষ্ট্র সব ধর্ম পালনে নিরাপত্তা দেবে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলে সন্দ্বীপের সাবেক সংসদ সদস্য মুস্তাফিজুর রহমানের ২০তম মৃত্যুবার্ষিকীর সভায় তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জিয়ার বিগড়ে যাওয়া সন্তান তারেক রহমান লন্ডনে বসে দেশবিরোধী ষড়যন্ত্র করছে। ইসলামবিরোধী ষড়যন্ত্র করছে। তার চামচারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিভিন্ন জায়গায় পোস্ট করছে। যতদিন পর্যন্ত খালেদা জিয়ার বিগড়ে যাওয়া সন্তান আছে, ততদিন পর্যন্ত আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে।

রাষ্ট্র ধর্ম ইসলাম পরিবর্তন করার কোনো পরিকল্পনা আওয়ামী লীগের নেই বলে মন্তব্য করেন তিনি।  

তিনি বলেন, বিচ্ছিন্ন একটি দ্বীপ সন্দ্বীপ। সড়কপথে কোনো যোগাযোগ নেই। অথচ বাংলাদেশের মানুষ এ দ্বীপকে এক নামে চেনে। এর কারণ প্রয়াত মুস্তাফিজুর রহমান। তিনি সন্দ্বীপকে বাংলাদেশে পরিচিত করেছেন।

বিশেষ অতিথির বক্তব্যে সন্দ্বীপের সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা বলেন, আমার বাবা মুস্তাফিজুর রহমান সন্দ্বীপের মানুষের জন্য জীবনকে উৎসর্গ করেছেন। আমি আমার বাবার অসম্পূর্ণ কাজ শেষ করার চেষ্টা করছি। সন্দ্বীপ আওয়ামী লীগে কোনো দ্বন্দ্ব নেই।

অনুষ্ঠানে বক্তব্য দেন চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, সন্দ্বীপ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাস্টার শাহজাহান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa