ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সহিংসতার প্রতিবাদে নগর আ.লীগের সম্প্রীতি সমাবেশ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
সহিংসতার প্রতিবাদে নগর আ.লীগের সম্প্রীতি সমাবেশ 

চট্টগ্রাম: সারাদেশে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা করেছে নগর আওয়ামী লীগ।  
মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরের দিকে চট্টগ্রাম নগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত শোভাযাত্রাটি নগরের কাজীর দেউড়ি মোড় থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চট্টেশ্বরী রোড়ে গিয়ে শেষ হয়।

 

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিনের নেতৃত্বে সিটি করপোরেশনের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন ও সহ সভাপতি অ্যাডভোকেট ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুলসহ নগর আওয়ামী লীগের নেতাকর্মীরা শোভাযাত্রায় অংশ নেন।

সম্প্রীতি সমাবেশে নেতারা বলেন, সাম্প্রদায়িক অপশক্তিকে নির্মূল করতে আওয়ামী লীগ রাজপথে আছে এবং থাকবে। দেশজুড়ে হিন্দু সম্প্রদায়ের ঘরবাড়ি, মন্দির ও পূজামণ্ডপে অগ্নিসংযোগ, হামলা, ভাংচুর, লুটপাটের ঘটনা ঘটেছে। এই সাম্প্রদায়িক অপশক্তির বিষ দাঁত না ভাঙ্গা পর্যন্ত আওয়ামী লীগ মাঠ ছাড়বে না। তাদের সমুচিত জবাব দিতে নেতাকর্মীরা প্রস্তুত আছে।  

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১ 
বিই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa