ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ফাইজারের টিকা নিতে যুদ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
ফাইজারের টিকা নিতে যুদ্ধ ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: নগরের জেনারেল হাসপাতাল ও বন্দর হাসপাতালে দেওয়া হচ্ছে ফাইজারের টিকা। প্রতিদিন দুপুর ২টার পরই দেওয়া হয় এ টিকা।

কিন্তু টিকা নিতে নির্ধারিত সময়ের আগেই হাজির হচ্ছেন আগ্রহীরা। ফলে টিকাকেন্দ্রে ঢুকতে রীতিমতো যুদ্ধ করছেন অনেকে।  

সোমবার (১৮ অক্টোবর) জেনারেল হাসপাতাল কেন্দ্র ঘুরে দেখা যায়, টিকা নিতে আসা আগ্রহীদের ভিড় হাসপাতালের সামনে। হুমড়ি খেয়ে পড়ছে মানুষ, নেই কোনও স্বাস্থ্যবিধি মানার বালাই। গাদাগাদি করে ভিতরে ঢুকার চেষ্টা সাধারণ মানুষের।

গেইটে দায়িত্ব পালনরত এক পুলিশ সদস্য বাংলানিউজকে বলেন, প্রতিদিনই টিকার জন্য এখানে দীর্ঘ লাইন থাকে। তবে এমন বিশৃঙ্খল পরিস্থিতি দেখা যায়নি। এই কয়েকদিন ফাইজারের টিকা দেওয়ার কথা শুনে মানুষ ভিতরে ঢুকতে হুমড়ি খেয়ে পড়ছে। এমন পরিস্থিতিতে শৃঙ্খলা রক্ষায় আমাদের হিমশিম খেতে হচ্ছে।  

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. আহমেদ তানজিমুল ইসলাম বাংলানিউজকে বলেন, টিকার জন্য সাধারণ মানুষের আগ্রহ বেশি। তবে এসএমএস ছাড়া কাউকে টিকা দেওয়া হচ্ছে না। মানুষ একটু ধৈর্য্য ধরলে সবাইকেই টিকা দিতে পারবো।  

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa