ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সম্প্রীতি বিনষ্টকারীদের বিষদাঁত উপড়ে ফেলতে হবে: নাছির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
সম্প্রীতি বিনষ্টকারীদের বিষদাঁত উপড়ে ফেলতে হবে: নাছির বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, শারদীয় দুর্গোৎসবে কুমিল্লার পূজামণ্ডপে একটি চিহ্নিত মহল যারা অপরাজনীতির নানা অঘটনের পরিকল্পক তারা আবারও ধর্মীয় গ্রন্থ অবমাননার নাটক সাজিয়ে যে সাম্প্রদায়িক উন্মাদনার অবতরণা করেছে তা শুধু নিন্দনীয়ই নয়, মানবতা ও সভ্যতাবিরোধী ঘৃণিত অপঘাত। এ অপঘাতের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে জিরো টলারেন্স নীতি গ্রহণ ও পদক্ষেপ নিয়েছেন তা-ই অনুসরণ ও পালন এবং প্রয়োগ করে মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশের ঐতিহ্যকে সুরক্ষা করতে হবে।

যে বা যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করবে তাদের বিষদাঁত উপড়ে ফেলতে হবে।

রোববার (১৭ অক্টোবর) বিকেলে থিয়েটার ইনস্টিটিউট হলে আয়োজিত নগর আওয়ামী লীগের কার্যকরী পরিষদের সভায় নীতি নির্ধারণী ও নির্দেশনামূলক বক্তব্যে তিনি এ কথা বলেন।  

আ জ ম নাছির উদ্দীন ইতোমধ্যে যে সব ওয়ার্ড তথ্য ফরম বই নিয়েছেন তা পূরণ করে তার মুন্ডা আগামী ২৭ অক্টোবরের মধ্যে অবশ্যই নগর আওয়ামী লীগ দফতরে জমা দেওয়ার নির্দেশনা দেন। একই সঙ্গে তিনি জানান, যে সব ওয়ার্ডে তথ্য ফরম পূরণ সম্পন্ন হয়েছে সেই ওয়ার্ডগুলোতে আগামী ১৬ নভেম্বর থেকে পর্যায়ক্রমে ইউনিট ও ওয়ার্ড সম্মেলন করার প্রক্রিয়া শুরু হবে।  

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট সুনীল সরকার, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, চসিকের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন, জহিরুল আলম দোভাষ, সম্পাদক মণ্ডলীর সদস্য বদিউল আলম, নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শফিকুল ইসলাম ফারুক, হাসান মাহমুদ সমশের, অ্যাডভোকট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মোহাম্মদ হোসেন, জহুর আহমেদ, জোবায়েরা নার্গিস খান, ইঞ্জিনিয়ার মানস রক্ষিত, দিদারুল আলম চৌধুরী, জালাল উদ্দিন ইকবাল, আবদুল আহাদ, ডা. ফয়সাল ইকবাল চৌধুরী, মো. শহিদুল আলম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa