ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চবি ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
চবি ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১ ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় একজনকে কুপিয়ে জখম করা হয়েছে।

 

রোববার (১৭ অক্টোবর) বিকেল ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত হলে এ ঘটনা ঘটে।

বিবদমান পক্ষ দুটি হলো শাখা ছাত্রলীগের বগিভিত্তিক উপগ্রুপ সিক্সটি নাইন ও সিএফসি। আহত আল-আমিন রিমন শাখা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও সিএফসির অনুসারী।  

এ ঘটনায় ক্যাম্পাসে থমথমে অবস্থা বিরাজ করছে। দুই হলের শিক্ষার্থীদের নিয়ন্ত্রণ করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

এর আগে শুক্রবার (১৫ অক্টোবর) জুমার পরে বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত ও শাহজালাল হলে ছাত্রলীগের দুই পক্ষ সংঘর্ষে জড়ায়। এ সময় উভয় পক্ষের ৪ জন আহত হন।  

গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাতে সিক্সটি নাইনের এক কর্মীকে মারধরের পর রাতে সিএফসির এক কর্মীকে মারধর করে সিক্সটি নাইন। এ ঘটনার জের ধরে শুক্রবার জুমার পর সিএফসির একজনকে ফের মারধর করে সিক্সটি নাইন। এ ঘটনায় ক্যাম্পাসে উত্তেজনা ছড়িয়ে পড়লে সিক্সটি নাইনের দুই কর্মীকে কুপিয়ে আহত করে সিএফসি। এর মধ্যে একজনকে বিশ্ববিদ্যালয়ের অগ্রণী ব্যাংকের সামনে ও অপরজনকে শাহ আমানত হলের সামনে কোপানো হয়।  

প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বাংলানিউজকে বলেন, শিক্ষার্থীদের মধ্যে ঝামেলা হয়েছে। আমরা পুলিশের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছি।  

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa