ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শপথ নিলেন ৩৩ জনপ্রতিনিধি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২১
শপথ নিলেন ৩৩ জনপ্রতিনিধি শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান। 

চট্টগ্রাম: চট্টগ্রাম বিভাগের বিভিন্ন পৌরসভা ও উপজেলার ৩৩ জনপ্রতিনিধি শপথ গ্রহণ করেছেন।  বুধবার (১৩ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউজে তাদের শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান।

 

কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভার নব-নির্বাচিত মেয়র মো. আবদুল মালেক বাংলানিউজকে বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। সেই আদর্শের ধারায় জনগণের সেবা করে যাচ্ছি।

প্রথম দফায় দায়িত্ব পালন করার সময় নাঙ্গলকোট পৌরসভাকে তৃতীয় শ্রেণি থেকে প্রথম শ্রেণিতে উন্নীত করেছি। পৌরসভার ৯টি ওয়ার্ডে শতভাগ বিদ্যুতায়ন, আরসিসি ঢালাই সড়ক, ড্রেন, ব্রিজ-কালভার্ট, পাবলিক টয়লেট নির্মাণ এবং বাজারের সড়ক প্রশস্ত করেছি। ”

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) ও যুগ্মসচিব মোহাম্মদ মিজানুর রহমান ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২১
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।