ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দুর্গোৎসবে ছাত্রলীগের ৩ দিনব্যাপী ফ্রি চিকিৎসাসেবা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২১
দুর্গোৎসবে ছাত্রলীগের ৩ দিনব্যাপী ফ্রি চিকিৎসাসেবা

চট্টগ্রাম: দুর্গোৎসবে চান্দগাঁও থানা ছাত্রলীগের উদ্যোগে ৩ দিনব্যাপী ফ্রি চিকিৎসাসেবার আয়োজন করা হয়েছে।  

চান্দগাঁও থানার সেন্ট্রাল মোহরা পূজা মণ্ডপের সামনে এ চিকিৎসা সেবা ক্যাম্পের উদ্বোধন করা হয়।

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহাম্মেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের উপস্থিতিতে এ চিকিৎসা ক্যাম্পের যাত্রা শুরু হয়।

এসময় উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগের সদস্য ইমাম উদ্দিন নয়ন, চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি মো. নূরুননবী সাহেদ এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ শহিদুল আলম, মোহরা দুর্গাপূজা উদযাপন পরিষদের সভাপতি শীপন দাশ, সাধারণ সম্পাদক অজয় ভট্টাচার্য প্রমুখ।

 

চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি মো নূরুননবী সাহেদ বাংলানিউজকে বলেন, পূজা চলার সময় কেউ অসুস্থ হয়ে পড়লে যাতে সঙ্গে সঙ্গে সেবা নিশ্চিত করা যায় সেজন্য আমাদের এই মেডিক্যাল ক্যাম্প।

এতে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, নূর মোহাম্মদ সানি, সাজ্জাদ আলম, মো. অভি, জোনাইদ হোসাইন জামি, হাসনাত পারভেজ, মামুনুর রশীদ, তুহিন, তোহিদ সম্রাট, এস এম আসাদ, মিনহাজ উদ্দিন ঝুমন, ইমন, আব্দুল্লাহ ফয়সাল, শাহাদাত হোসেন আবিদ, ফাহিম শাহ, মাহির আল ফয়সাল, কাজী তফসীর, আফতাব উদ্দিন গালিব, আমিনুল ইসলাম রোহান, সামির, ইশান, শান্তনু দাশ, তানজিমসহ আরও অনেকে।  

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২১ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।