ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ট্রেনে পাথর ছোড়া বন্ধে রেলওয়ে পুলিশের কার্যক্রম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
ট্রেনে পাথর ছোড়া বন্ধে রেলওয়ে পুলিশের কার্যক্রম চলন্ত ট্রেনে পাথর ছোড়া রোধে বিট পুলিশিং সভা

চট্টগ্রাম: চলন্ত ট্রেনে পাথর ছোড়া রোধে বিট পুলিশিং কার্যক্রম শুরু করেছে রেলওয়ে পুলিশ। তারা চট্টগ্রামের বিভিন্ন স্থানে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করছে।

সোমবার (১১ অক্টোবর) দুপুরে রেলওয়ে পুলিশ সুপার মোহাম্মদ হাছান চৌধুরীর নির্দেশনা ও সহকারী পুলিশ সুপার (সদর) মোহাম্মদ ইব্রাহিমের সভাপতিত্বে কুমিরা রেলওয়ে স্টেশন এলাকায় চলন্ত ট্রেনে পাথর ছোড়া রোধে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।

সভায় রেলওয়ে স্টেশন ও রেললাইনের আশপাশের লোকজনদের ট্রেনে পাথর ছোড়া বন্ধে উপস্থিত সবার সহযোগিতা কামনা করা হয়।

এ সব কর্মকাণ্ডের কুফল সম্পর্কে অবহিত করা হয়।

অনুষ্ঠানে এলাকার স্থানীয় ছোট ছোট ছেলেমেয়েদের এবং স্কুল ও মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থীদের পাথর ছোড়ার কুফল সংক্রান্ত ধারণা দেওয়া হয়। রেলওয়ে আইনে চলন্ত ট্রেনে পাথর ছোড়া একটি অপরাধ এবং পাথর নিক্ষেপের শাস্তি সম্পর্কে অবহিত করা হয়।  

ট্রেনে পাথর ছোড়ার বিষয়ে কারও কাছে কোনো গোপন সংবাদ থাকলে তা রেলওয়ে পুলিশকে অবহিত করার জন্য উপস্থিত সবার প্রতি অনুরোধ জানানো হয়।  

এ সময় স্থানীয় জনপ্রতিনিধি, আরএনবি, রেলওয়ে কর্মকর্তা/কর্মচারী, স্থানীয় স্কুলশিক্ষক, মসজিদের ইমাম এবং চট্টগ্রাম রেলওয়ে থানার ওসিসহ রেলওয়ে পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।