ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

লোহাগাড়ায় পুকুর থেকে মরদেহ উদ্ধার 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
লোহাগাড়ায় পুকুর থেকে মরদেহ উদ্ধার  ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: লোহাগাড়ার বড়হাতিয়া ইউনিয়নের কুসাঙ্গের পাড়ার একটি পুকুর থেকে এক কিশোরের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে।  

সোমবার (১১ অক্টোবর) দুপুর ১ টার দিকে মরদেহটি উদ্দার করা হয়।

ওই কিশোরের নাম জনি চন্দ্র দাশ (১৮)। সে স্থানীয় ধোপা পাড়ার সুনীল চন্দ্র দাশের ছেলে এবং মনুফকির হাট বাজারে ধোপার দোকান কাজ করতো।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, জনি গত শনিবার রাত ৮টার দিকে মোবাইলে কল আসলে দোকান থেকে বের হয়ে যায়। এর থেকে আর বাড়িতে আসেনি। বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়েছে ভেবে কোথাও খোঁজাখুঁজি করেনি পরিবারের সদস্যরা। সোমবার তার মরদেহ কুসাঙ্গের পাড়ার পুকুরে ভাসতে দেখতে পেয়ে শিমুল নামের এক যুবক পরিবারের সদস্যদের জানায়।  

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু বাংলানিউজকে বলেন, সোমবার দুপুর ১২টার দিকে বড়হাতিয়ার ইউনিয়নের একটি পুকুরে মরদেহ ভাসতে দেখে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জকে জানায় স্থানীয়রা। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

তিনি বলেন, মরদেহের মাথার পিছনের অংশে আঘাতের চিহ্ন রয়েছে। প্রকৃত ঘটনা উদ্ঘাটনের জন্য চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১ 
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।