ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে মৃত্যুশূন্য দিনে আরও ২১ জনের করোনা শনাক্ত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২১
চট্টগ্রামে মৃত্যুশূন্য দিনে আরও ২১ জনের করোনা শনাক্ত প্রতীকী ছবি।

চট্টগ্রাম: গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ৮১৩টি নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ২১ জনের। এ নিয়ে মোট আক্রান্ত ১ লাখ  ১ হাজার ৯৯২ জন।

এসময়ে কারও মৃত্যু হয়নি।  

শনিবার (৯ অক্টোবর) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এইদিন   ১০টি ল্যাবে চট্টগ্রামের নমুনা পরীক্ষা হয়।  

এর মধ্যে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৬৪৫টি নমুনা পরীক্ষা করে ৫ জন, সিভাসু ল্যাবে ১৫৬টি নমুনার মধ্যে ৯ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ২৬৬টি নমুনার মধ্যে ১ জন, মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৪০টি নমুনার মধ্যে ২ জন, মেডিক্যাল সেন্টার হাসপাতালে ৮টি নমুনার মধ্যে ১ জন এবং এপিক হেলথ কেয়ার ল্যাবে ২৮টি নমুনা পরীক্ষা করে ৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে ২টি নমুনা, শেভরণ ল্যাবে ৫৬৪টি, ল্যাব এইডে ৪ জনের নমুনা পরীক্ষা করে সবগুলো নেগেটিভ পাওয়া গেছে। এদিন চবি ল্যাব, চমেক ল্যাব, আরটিআরএল ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়নি। অ্যান্টিজেন টেস্টও করা হয়নি।

করোনা আক্রান্তদের মধ্যে নগরে ১২ জন এবং উপজেলায় ৯ জন। এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ১ হাজার ৯৯২ জন। মোট ১ হাজার ৩১০ জনের মৃত্যু হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২১ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa