ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

নগরে হোম হাসপাতালের বিনামূল্যে সেবা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২১
নগরে হোম হাসপাতালের বিনামূল্যে সেবা  হোম হাসপাতালের বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান।

চট্টগ্রাম: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে বছরব্যাপী প্রতি মাসে একটি করে হেলথ ক্যাম্প চট্টগ্রাম নগরজুড়ে হোম হাসপাতাল এর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত হচ্ছে।

এরই ধারাবাহিকতায় চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল, রোটারি ক্লাব অব চিটাগং প্রাইম, এলবিয়ন গ্রুপ ও অক্ষর গাড়ি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে শুক্রবার (৮ অক্টোবর) সকাল ১০টায় টাইগারপাস মতিঝর্ণা বস্তিতে বিনামূল্যে স্বাস্থ্যসেবা কর্মসূচি অনুষ্ঠিত হয়।

শতাধিক নিম্ন মধ্যবিত্তকে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়।  

এসময় অতিথি স্থানীয় ওয়ার্ড কমিশনার আবুল হাসনাত বেলাল বলেন, নগরের বিভিন্ন স্থানে প্রতি মাসে হোম হাসপাতালের চিকিৎসাসেবা প্রদানের উদ্যোগ প্রশংসার দাবিদার। এর ফলে গরীব ও ছিন্নমূল মানুষ উপকৃত হচ্ছে।  

হোম হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী, জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে সরকারের পাশাপাশি বেসরকারি উদ্যোগে স্বাস্থ্যসেবা মানুষের কাছে পৌঁছে দিতে এমন উদ্যোগ। এই উদ্যোগ প্রতিমাসে নগরজুড়ে চলমান থাকবে।  

এসময় ডা. সৈকত, নার্স শারমিন, হেলথ অ্যাসিস্ট্যান্ট সৈকত বাবলা, ফারুক চৌধুরী ফয়সাল, জয় বড়ুয়া, অক্ষরগাড়ি সংগঠনের সভাপতি তারেক আজিজ মাসুম, চন্দন মানিক, অনুপম বড়ুয়া, ইমাম হোসেন, হারুনুর রশীদ, নার্গিস আখতার, গোলাম মোস্তফা, সৈয়দ রাহাত, মোহাম্মদ মতিন, শহিদুল ইসলাম, রোটারি ক্লাব অব চিটাগং প্রাইম এর প্রেসিডেন্ট শুভ বড়ুয়া, সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম রানা, পরিচালক মো. জামাল উদ্দিন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২১ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa