ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

অসহায় ২৫০ পরিবারকে খাদ্য সামগ্রী দিল ‘স্টেট ব্যাংক অব ইন্ডিয়া’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, অক্টোবর ২, ২০২১
অসহায় ২৫০ পরিবারকে খাদ্য সামগ্রী দিল ‘স্টেট ব্যাংক অব ইন্ডিয়া’

চট্টগ্রাম: সুবিধাবঞ্চিত ও অসহায় আড়াই’শ মানুষকে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী উপহার হিসেবে দিলেন স্টেট ব্যাংক অব ইন্ডিয়া।

করপোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে অসহায় আড়াই’শ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন প্রতিবেশী ভারতের এই কেন্দ্রেীয় ব্যাংক।

ত্রাণ ও উপহার সামগ্রী বিতরণে সহায়তা করেছে ধর্মীয় ও সামাজিক সংগঠন ‘সনাতন’।  

শনিবার ( ২ অক্টোবর) নগরীর থিয়েটার ইনিস্টিটিউটে আলোচনা সভা ও উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।  

সনাতন সংগঠনের নারী ইউনিটের সিনিয়র সদস্য রুপা সেনগুপ্তের সঞ্চালনায় ও স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার চীফ এক্সিকিউটিভ অফিসার সুব্রত বিশ্বাসের সার্বিক তত্ত্বাবধানে আড়াই’শ প্যাকেট নিত্য প্রয়োজনীয় উপহার সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ভারতীয় সহকারী হাই কমিশনের সেকেন্ড সেক্রেটারী অদ্যুৎ জা। এছাড়া সনাতন সংগঠনের পক্ষে ডেপুটি এটর্নি জেনারেল অপূর্ব ভট্টাচার্য উপস্থিত ছিলেন।  

ধর্মীয় ও সামাজিক সংগঠন ‘সনাতনের’ কর্মীরা ত্রাণ বিতরণ কার্যক্রমে সার্বিক বিষয় তদারকি করেন।  

আলোচনা সভায় স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার চীফ এক্সিকিউটিভ অফিসার সুব্রত বিশ্বাস বলেন, করপোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সমাজের সুবিধাবঞ্চিত ও করোনায় ক্ষতিগ্রস্থ মানুষদের মধ্য উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুধু চট্টগ্রাম নয়, যেখানেই স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার শাখা রয়েছে সেখানে এ কার্যক্রম পরিচালনা করা হয়।  

এ সময় ‘সনাতন’ সংগঠনের মুখপাত্র রাজীব দাশ বাবু বলেন, স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার সঙ্গে যৌথভাবে কাজ করতে পেরে আমাদের সংগঠন সৌভাগ্যবান। ভবিষ্যতে ও যেকোন কাজে সহায়তার অঙ্গীকার ব্যক্ত করেন রাজীব।  

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক  মাহফুজুল হক শাহ, বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের মহাব্যবস্থাপক মনিলাল দাশ উপস্থিত ছিলেন। এছাড়া সনাতনের সংগঠনের প্রতিষ্ঠাতা অশোক চক্রবর্তী, মহানগর কমিটির সভাপতি বিশ্বজিৎ সরকার সহ কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২১
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa