ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

আদালতে আসামির জবানবন্দি: রিকশা ছিনিয়ে নিতেই হত্যা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
আদালতে আসামির জবানবন্দি: রিকশা ছিনিয়ে নিতেই হত্যা 

চট্টগ্রাম: রিকশা ছিনিয়ে নিতে চালক মো. শাকিলকে (১৭) শ্বাসরোধ করে হত্যা করেছেন বলে আদালতে স্বীকাররোক্তিমূলক জবানবন্দি দিয়েছে হত্যার অভিযোগে গ্রেফতার মো. মহসিন। এছাড়া আরেক আসামী মো. ইরফানের একদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

 

রোববার (২৬ সেপ্টেম্বর) রাতে  বাংলানিউজকে এ তথ্য জানান কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ।  

গতকাল শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে একটি ধানখেত থেকে শাকিলের মরদেহ উদ্ধার করা হয়। পরে বিকেলে কর্ণফুলী থানার বন্দর এলাকা থেকে অভিযুক্ত দুই আসামীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে নিহত কিশোর শাকিলের ব্যবহৃত মোবাইল ফোন ও ব্যাটারিচালিত অটোরিকশা উদ্ধার করা হয়।  

আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়া মো. মহসিন (১৮) চরলক্ষ্যা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ডেয়ার গোষ্ঠির বাড়ির মো. তারেকুল ইসলামের ছেলে। এছাড়া মো. ইরফান (২১) নগরের সদরঘাট থানার ইটালী কলোনির মো. সোলেমানের ছেলে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বাংলানিউজকে বলেন, রিকশা ছিনিয়ে নিতে চালক শাকিলকে শ্বাসরোধ করে হত্যা করা হয় বলে অভিযুক্ত মো. মহসিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। জবানবন্দি দেওয়ার পরে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। এছাড়া গ্রেফতার মো. ইরফান নামে আরও একজনকে ৫ দিনের রিমান্ড আবেদনসহ আদালতে পাঠানো হয়েছিল। আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa