ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে স্বামীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
স্ত্রীর সঙ্গে ঝগড়া করে স্বামীর আত্মহত্যা প্রতীকী ছবি

চট্টগ্রাম: নগরের বাকলিয়া থানার কালামিয়া বাজার এলাকায় স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নয়ন নাথ (২২) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। রোববার (২৬ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে নেজাম কলোনিতে এ ঘটনা ঘটে।

নয়ন নাথ পটিয়া উপজেলার ভাটিখাইন এলাকার অনিক নাথের ছেলে। তিনি নগরের লালদীঘির পাড়ে সেন্ট্রাল হোমিও ফার্মেসিতে চাকরি করতেন। আত্মহত্যার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) নুরুল আলম আশিক ।  

হাসপাতালে আনয়নকারী অর্জুন বাংলানিউজকে বলেন, সকালে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নয়ন নাথ বাসার ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে নিজের গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে। সেখান থেকে মুমূর্ষু অবস্থায় পৌনে ১২টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা- নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতালে মর্গে ময়নাতদন্ত শেষে বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa