ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ডে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
সীতাকুণ্ডে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ প্রতীকী ছবি।

চট্টগ্রাম: সীতাকুণ্ডে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তৌহিদুল আলম হৃদয় (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তার বাড়ি সন্দ্বীপ উপজেলার মুছাপুর এলাকায়।

 

সে ওই এলাকার মো. আলমগীরের ছেলে। হৃদয় বাঁশবাড়িয়া ইউনিয়নের আর আর জুট মিল জামে মসজিদের মুয়াজ্জিন ।

ঘটনাটি স্থানীয়ভাবে মিমাংসা করতে চাইলে সমাধান না হওয়ায় ওই ছাত্রীর বাবা শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। শনিবার (২৫ সেপ্টেম্বর) উপজেলার বাঁশবাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, ভিকটিমের পরিবার শুক্রবার রাতে থানায় একটি মামলা দায়ের করেছে। পরে সেই মামলায় হৃদয়কে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, তৌহিদুল আলম হৃদয় ভিকটিম কিশোরীর ছোট ভাইকে আরবি পড়াতেন। এর সূত্র ধরে গত ২১ সেপ্টেম্বর বেলা সাড়ে ৩টার দিকে ওই কিশোরীকে নিজ কক্ষে ডেকে আনেন। সেখানে এনে বিয়ের কথা বলে ধর্ষণ করেন। বাড়ি ফেরার পর ওই ছাত্রী ঘটনাটি তার মাকে জানায়। বিষয়টি স্থানীয় পর্যায়ে জানানোর পর কোনও সমাধান না পেয়ে শুক্রবার রাতে তার বাবা সীতাকুণ্ড থানায় মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১ 
বিই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa