ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে নানা আয়োজনে পালিত ‘ওয়ার্ল্ড ফার্মাসিস্ট ডে’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
চট্টগ্রামে নানা আয়োজনে পালিত ‘ওয়ার্ল্ড ফার্মাসিস্ট ডে’

চট্টগ্রাম: নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে ‘ওয়ার্ল্ড ফার্মাসিস্ট ডে’। এবারের প্রতিপাদ্য বিষয়  সবসময় আপনার স্বাস্থ্যের জন্য বিশ্বস্ত।

 

শনিবার  (২৫ সেপ্টেম্বর) সকালে নগরীর প্রবর্তক মোড়ে একটি রেস্টুরেন্টে কেক কেটে দিবসটি উদযাপন করে বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরাম চট্টগ্রাম। এসময় ফার্মসিস্টরা করোনাকালে তাদের বিভিন্ন অবদান তুলে ধরেন।  

বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরাম চট্টগ্রামের প্রধান সমন্বয়ক জাহির বাবর বলেন, সরকার ফার্মাসিস্টদের জন্য বিভিন্নভাবে সুযোগ করে দিয়েছেন। ফলে ফার্মাসিস্টরা দেশের উন্নয়নে অবদান রাখতে পারছে। এর জন্য সকল ফার্মাসিস্ট প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। দেশের উন্নয়নে ফার্মাসিস্টরা আরও অবদান রাখার সুযোগ চায়।  

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সিনিয়র ফার্মাসিস্ট স্রীবাশ দেবনাথ, লুৎফর রহমান,  আরমান শুভ, হেদায়েত উল্লাহ ফয়সাল, আল আমিন, উমর ফারুক, অনিক শুভ, নওশাদ আজিজ, মাসুদ, জিহাদ, জাহিদ, মামুন, আশরাফ, মোয়াজ্জেম, মোরশেদ, হাসান, শুকান্ত প্রমুখ।  

এদিকে দিবসটি উপলক্ষে নগরীর প্রেস ক্লাবে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের ফার্মেসি অ্যালামনাই অ্যাসোসিয়েশন আলোচনা সভার আয়োজন করে।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এমএম/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa