ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

বিএফইউজে নেতা আজহার মাহমুদের মায়ের মৃত্যুবরণ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
বিএফইউজে নেতা আজহার মাহমুদের মায়ের মৃত্যুবরণ  হামিদা বানু।

চট্টগ্রাম: বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নির্বাহী কমিটির সদস্য ও চট্টগ্রাম প্রেস ক্লাবের স্থায়ী সদস্য আজহার মাহমুদের মাতা হামিদা বানু (৫৬) মৃত্যুবরণ করেছেন।

শনিবার (২৫ সেপ্টেম্বর) ভোর পাঁচটায় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় হাসপাতালে তার মৃত্যু হয়।

শরীরে ক্যান্সার শনাক্ত হওয়ার পর প্রায় তিন মাস সেখানে চিকিৎসাধীন ছিলেন তিনি। মৃত্যুকালে তিনি দুই ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজনসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। বাদে আসর মিরসরাইয়ের হাইতকান্দি ইউনিয়নের মুরাদপুর গ্রামের বাড়িতে মরহুমার জানাজা অনুষ্ঠিত হবে।  

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, বিএফইউজে’র সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও যুগ্ম মহাসচিব মহসীন কাজী, চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী সহ সাংবাদিক নেতারা।  

বিবৃতিতে তারা বলেন, মাত্র নয় মাস আগে পিতাকে হারানোর পর শেষ ভরসা মাকেও হারালেন আজহার মাহমুদসহ পরিবারের সদস্যরা। মহান রাব্বুল আলামীন যেন এমন কঠিন মুহূর্তে তাদের ধৈর্য ধরার শক্তি দেন। নেতারা মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa