ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চোরাই সাত অটোরিকশাসহ আটক ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
চোরাই সাত অটোরিকশাসহ আটক ৬ সাতটি সিএনজি অটোরিকশাসহ চোরাকারবারি চক্রের ৬ সক্রিয় সদস্য

চট্টগ্রাম: নগরের বাকলিয়া এলাকা থেকে চোরাই সাতটি সিএনজি অটোরিকশাসহ চোরাকারবারি চক্রের ৬ সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব-৭।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন-  মো. রাসেল (৩৪), মো. নজরুল ইসলাম (৩৫), মো. আব্দুর রশিদ (৩১), মো. আওলাদ হোসেন (২৫), মো. মোক্তার হোসেন (৩৭) ও মো. আব্দুল গফুর (৪৮)।  

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, চোরাকারবারি চক্রের সদস্যরা নতুন ব্রিজ এলাকা হয়ে কিছু সংখ্যক চোরাই সিএনজি অটোরিকশাসহ চান্দগাঁও এলাকার দিকে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে র‌্যাব সদস্যরা চেকপোস্ট স্থাপন করে সিএনজি অটোরিকশা তল্লাশি শুরু করেন। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা কিছু সংখ্যক সিএনজি অটোরিকশার গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দিলে চেকপোস্টের সামনে না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে ৬ জনকে আটক করে। তাদের হেফাজত থেকে চোরাইকৃত ৭টি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত নগরের বিভিন্ন এলাকা থেকে সিএনজি অটোরিকশা চুরি করে নকল রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে নগরের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে। আটককৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa