ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

তেলের ট্যাংকার বিস্ফোরণ: নিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
তেলের ট্যাংকার বিস্ফোরণ: নিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার নজরুল ইসলাম সাদ্দাম।

চট্টগ্রাম: কর্ণফুলী নদীর দক্ষিণপাড়ে ‘ওটি ওশান’ নামের তেলের ট্যাংকার বিস্ফোরণের পর নিখোঁজ শ্রমিক নজরুল ইসলাম সাদ্দামের (৩০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে ব্রিজঘাট এলাকা থেকে ভাসমান মরদেহটি উদ্ধার করা হয় বলে জানান সদরঘাট নৌ-থানার এসআই কুমারেশ।

তিনি বাংলানিউজকে বলেন, চরলক্ষ্যা ইউনিয়নের মাইজ্যা ফকির বাড়ির আবুল হাশেমের ছেলে নজরুল ইসলাম সাদ্দামের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার (২২ সেপ্টেম্বর) রাত আটটার দিকে কর্ণফুলী নদীর দক্ষিণপাড়ের চরপাথরঘাটার ২ নম্বর ওয়ার্ডের লেবুরঘাট এলাকায় ভাসমান তেলের ট্যাংকার বিস্ফোরণের ঘটনা ঘটে। ট্যাংকারের ইঞ্জিন রুমে ওয়েল্ডিংয়ের কাজ করছিলেন শ্রমিকেরা। এসময় মো. জিসান (২১) নামে এক শ্রমিক নিহত হন। তিনি পটিয়ার তেকোটা এলাকার জসিম উদ্দীনের ছেলে।  

এ ঘটনায় আহত আরও একজন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। আগুন থেকে বাঁচতে নদীতে ঝাঁপ দেন শ্রমিকেরা। তখন থেকেই নিখোঁজ ছিলেন শ্রমিক নজরুল ইসলাম সাদ্দাম।  

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa