ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

বিতর্কিতদের জন্য আ.লীগের দরজা চিরতরে বন্ধ: নাছির 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
বিতর্কিতদের জন্য আ.লীগের দরজা চিরতরে বন্ধ: নাছির  আওয়ামী লীগের ৪৩ সাংগঠনিক ওয়ার্ডে ফরম বিতরণ অনুষ্ঠান

চট্টগ্রাম: বিতর্কিতদের জন্য আ.লীগের দরজা চিরতরে বন্ধ বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে নতুন সদস্য গ্রহণ ও নবায়নের জন্য আওয়ামী লীগের ৪৩ সাংগঠনিক ওয়ার্ডে ফরম বিতরণ অনুষ্ঠানে এ মন্তব্য করেন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, যারা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ও মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করেন এবং জননেত্রী শেখ হাসিনার অনুগত তাদেরই সদস্য অন্তর্ভুক্তিতে যোগ্য বিবেচনা করতে হবে। আরো একটি বিষয়, সদস্য অন্তর্ভুক্তিতে যারা আন্দোলন-সংগ্রাম-লড়াইয়ের মাধ্যমে দুঃসময়ে আওয়ামী লীগের অস্তিত্ব টিকিয়ে রেখেছেন তাদেরই আমলে আনতে হবে। স্থানীয় নেতৃত্বে সফলতা নির্ধারিত হবে ইউনিট পর্যায়ে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম যাতে কোনোভাবে প্রশ্নবিদ্ধ না হয়, এর ওপর। সমাজিক দুর্বৃত্ত ও দুষ্কৃতকারী যারা সমাজ ও জাতিকে অন্ধকারে নিমজ্জিত করছে তারা যেন কোনো অবস্থাতেই দলে অনুপ্রবেশ করতে না পারে।

এধরনের মানুষকে যদি সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয় তাহলে ঐ ইউনিট ওয়ার্ড কমিটির বিরুদ্ধে সঙ্গে সঙ্গে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। ফরম বিতরণকালে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, দপ্তর সম্পাদক হাসান মাহমুদ সমশের, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. হোসেন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন ইকবাল, শ্রম সম্পাদক আব্দুল আহাদ, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, উপ-প্রচার সম্পাদক শহীদুল আলম প্রমুখ।

প্রতি ইউনিটের জন্য ১৫০টি করে ফরম ওয়ার্ডের নেতাদের হাতে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa