ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মান্নান-দানুর মৃত্যুবার্ষিকী মঙ্গল ও বুধবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
মান্নান-দানুর মৃত্যুবার্ষিকী মঙ্গল ও বুধবার মরহুম এম এ মান্নান ও কাজী ইনামুল হক দানু

চট্টগ্রাম: মুক্তিযুদ্ধকালীন বিএলএফ এর পূর্বাঞ্চলীয় উপ-অধিনায়ক, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মন্ত্রী মরহুম এম এ মান্নান এর ১২তম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার (২১ সেপ্টেম্বর)।

এ উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এদিন দামপাড়াস্থ আলাদি জমাদার জামে মসজিদে সকাল ৯টায় খতমে কোরআন, দোয়া মাহফিল, সকাল ১০টায় মরহুমের কবর প্রাঙ্গণে আলোচনা সভা ও পুষ্পমাল্য অর্পণ করা হবে।

 

এছাড়া চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী ইনামুল হক দানু’র ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী উদ্যোগে বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল ৯টায় চট্টেশ্বরী রোডস্থ বাইতুস সালাত জামে মসজিদে খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিল এবং মসজিদ সংলগ্ন কবরস্থানে পুষ্পমাল্য অর্পণ করা হবে।  
 
কর্মসূচিতে মহানগর আওয়ামী লীগের সকল স্তরের কর্মকর্তা, থানা, ওয়ার্ড এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন আহ্বান জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।