ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

দূর্বার তারুণ্যের উদ্যোগে করোনা প্রতিরোধক বুথ স্থাপন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
দূর্বার তারুণ্যের উদ্যোগে করোনা প্রতিরোধক বুথ স্থাপন

চট্টগ্রাম: সামাজিক সংগঠন দূর্বার তারুণ্যের উদ্যোগে করোনা প্রতিরোধক বুথের উদ্বোধন করা হয়।

শনিবার (১৮ সেপ্টেম্বর) চট্টগ্রাম মহানগর হালিশহরস্থ গরীবে নেওয়াজ উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের এ বুথের উদ্বোধন করা হয়।

 

এই বুথ থেকে বিনা মূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার নেওয়া পাওয়া যাবে বলে জানান উদ্যোক্তারা।  

দূর্বার তারুণ্যের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আবু আবিদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক অধিদফতরের শিক্ষা অফিসার এস এম জিয়াউল হায়দার হেনরী।  

বুথ উদ্বোধনকালে এস এম জিয়াউল হায়দার হেনরী  বলেন, দূর্বার তারুণ্য এই যে তারুণ্যে উদ্দীপ্ত হয়ে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করলো। বিদ্যালয় কর্তৃপক্ষ এটি চালানোর ব্যয়ভার গ্রহণ করায় তাদেরও ধন্যবাদ জানান তিনি।  

সভাপতির বক্তব্যে মুহাম্মদ আবু আবিদ বলেন, দূর্বার তারুণ্য সবসময়ই নতুন কিছু করার চেষ্টায় থাকে। আজও তার ব্যতিক্রম কিছু নয়৷ করোনা প্রতিরোধক বুথ এখন পুরো বাংলাদেশে রোল মডেল। আমাদের কাছে মনে হয়েছে মাস্ক নিশ্চিত করা শিক্ষা প্রতিষ্ঠানে অতীব জুরুরি একটি বিষয়। সে কাজের সহায়ক হিসেবে আজ করোনা প্রতিরোধক বুথ স্থাপন করেছি।

করোনা বুথ উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজ সেবক মো. আবুল কালাম আজাদ, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য জসীম উদ্দিন, প্রধান শিক্ষক এম এ মঞ্জুর,  মো. আবু আদিল, শেখ আরিফ উল্লাহ চৌধুরী, আখতার হোসেন রাফিদ, মো. জিহাদুল ইসলাম, হৃদয় হোসেন মল্লিক, রবিউল হোসান, হযরত আলী মোবারক, কামরুল ইসলাম, রিয়াজুল করিম রিজভী,মারুপ আল হাসান, এ আর তাইমুন, নয়ন শীলসহ প্রমুখ৷

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa