ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩ গ্রেফতার  মো. মেহেদী হাসান মুন্না,  সাকিব ও মো. হাসান তারেক

চট্টগ্রাম: নগরের ডবলমুরিং থানার আগ্রাবাদ এলাকা থেকে সীতাকুণ্ড থানায় নিয়ে যাওয়ার পর ১৪ বছরের এক শিশুকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন ডবলমুরিং জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. আরিফ হোসেন।

সংঘবদ্ধ ধর্ষণের ঘটনাটি গত ৫ সেপ্টেম্বর ঘটলেও গত বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে নগরের ডবলমুরিং থানায় একটি মামলা দায়েরের পর পুলিশ ঘটনাটি জানতে পারে।

গ্রেফতারকৃতরা হলেন- ট্রাকের সহযোগী মো. মেহেদী হাসান মুন্না (১৯),  সিকিউরিটি গার্ড সাকিব (২১) এবং মো. হাসান তারেক (৪০)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভাবির সঙ্গে শিশুটি আগ্রাবাদে চিকিৎসকের কাছে যাচ্ছিল। পথে ফুটপাতে পথচারীদের প্রচণ্ড চাপের কারণে ভাবিকে হারিয়ে ফেলে সে। মুন্না তাকে আগ্রাবাদ সিঅ্যান্ডএফ টাওয়ারের সামনে খুঁজে পেয়েছিল এবং তাকে বাসস্থান খুঁজে পেতে সাহায্য করার আশ্বাস দিয়েছিল। পরে মেয়েটিকে টেকনিক্যালি সিএনজিতে করে সীতাকুণ্ড উপজেলার কালু শাহ মাজার এলাকার বাড়িতে নিয়ে যান। ভিকটিমকে সেখানে তিনজন ধর্ষণ করে।  পরে আবার ভিকটিমকে নগরে নামিয়ে দিয়ে যায় মুন্না।

ডবলমুরিং জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. আরিফ হোসেন বলেন, ধর্ষণের অভিযোগে বুধবার রাতে থানায় অভিযোগ করেন। অভিযোগ পাওয়ার পরে বুধবার দিবাগত রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa