ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে চতুর্থ শিল্পবিপ্লব বিষয়ক জাতীয় কনফারেন্স 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
চবিতে চতুর্থ শিল্পবিপ্লব বিষয়ক জাতীয় কনফারেন্স  ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ব্যবসায় প্রশাসন অনুষদের ব্যুরো অব বিজনেস রিসার্চের আয়োজনে ‘দ্য ফোর্থ ইন্ডাস্ট্রিয়াল রেভ্যুলেশন: রিশেপিং বিজনেস ফর সাসটেইনেবল ডেভেলপমেন্ট ইন বাংলাদেশ’ শিরোনামে দুইদিনব্যাপী ভার্চুয়াল কনফারেন্স শুরু হবে শুক্রবার (১৭ সেপ্টেম্বর)।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) সঙ্গে অনলাইন প্রেস কনফারেন্সে বিষয়টি জানান কনফারেন্স কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোহাম্মদ আইয়ুব ইসলাম।

শুক্র ও শনিবার (১৭ ও ১৮ সেপ্টেম্বর) অনুষ্ঠিতব্য এ কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে কনফারেন্স উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার।

শুভেচ্ছা বক্তব্য দেবেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য অধ্যাপক ড. মো. আবু তাহের। বিশেষ অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক এস এম সালামতউল্লাহ ভূঁইয়া এবং অধ্যাপক ড. সুলতান আহমেদ।

কনফারেন্সে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন রবি অ্যাক্সিয়াটা লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাহতাব উদ্দিন আহমেদ।

ব্যুরো অব বিজনেস রিসার্চ এর পরিচালক অধ্যাপক ড. এস এম শোহরাব উদ্দিনের উপস্থাপনায় অধিবেশনে সভাপতিত্ব করবেন ব্যুরো অব বিজনেস রিসার্চ এর চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম উদ্দিন, স্বাগত বক্তব্য দেবেন কনফারেন্স কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোহাম্মদ আইয়ুব ইসলাম।

কনফারেন্সের দ্বিতীয় দিন মোট ১০টি সেশনে প্রায় অর্ধশতাধিক প্রবন্ধ উপস্থাপন করা হবে। কনফারেন্সে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষাবিদ, গবেষক, শিল্পদ্যোক্তা, করপোরেট নির্বাহী ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করবেন।  

কনফারেন্সটির সার্বিক সহযোগিতায় থাকবেন চিটাগাং ইউনিভার্সিটি সেন্টার ফর বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (সিইউসিবিএ) এবং হেইডালবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড। কনফারেন্সটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভেরিফাইড ফেসবুক পেইজে সরাসরি প্রচার করা হবে।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
এমএ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa